Google Adsense দিয়ে টাকা ইনকাম (A To z টিউটোরিয়াল)

Google_Adsense_দিয়ে_টাকা_ইনকাম_A_To_z_টিউটোরিয়াল

নতুনদের মনে গুগল এডসেন্স"Google Adsense" নিয়ে জল্পনা-কল্পনার শেষ নয়তাই আগের মতো আবারো গুগল এডসেন্স "Google Adsense" নিয়ে ধারাবাহিক টিউটোরিয়াল শুরু করলাম।


আশা করি এই ধারাবাহিক টিউটোরিয়াল গুলো যারা দেখবেন তাদের অবশ্যই গুগল এডসেন্স "Google Adsense" সম্পর্কে জ্ঞানের পিপাসা মিটবে।


গুগল এডসেন্স"Google Adsense"  #Google এর একটি সেবা প্রদানকারী  সার্ভিস। এই গুগল এডসেন্স এর যাত্রা শুরু হয়েছিলো ১৮ জুন ২০১৩ সালে।  যে সার্ভিসটির মাধ্যমে যে কোন ব্যাক্তি বা প্রতিষ্ঠান ইন্টারনেটে তাদের প্রডাক্ট বা যেকোন বিষয়ে বিজ্ঞাপন দিতে পারবেন।

গুগল এডসেন্স Google Asense" এর কাজ ২ শ্রেণীর মানুষদের নিয়েঃ

১) Advertiser (এরা গুগল এডসেন্স "Google Adsense" কে টাকা প্রদান করেতাদের বিজ্ঞাপন ইন্টারনেটে দেখানোর জন্য।
২) Publisher যারা গুগল এডসেন্স "Google Adsense"এর বিজ্ঞাপন ( যেই বিজ্ঞাপনের জন্য Advertiser গুগল এডসেন্স কে টাকা প্রদান করল) তাদের ব্লক/ওয়েবসাইট/এপ্স/ ইউটিউব চ্যানেল এ  প্রদর্শন করবেন।

 # এখানে যে বিষয়টি গুরুত্বপূর্ণ যেটি হচ্ছে, Advertiser বা Publisher কেউ কাউকে চিনবে না বা জানবেও না। এইদুইয়ের মধ্যে সংযোগ  স্থাপনকারী প্রতিস্থান হিসাবে কাজ করবে  গুগল এডসেন্স " Google Adsense"



নিচের চিত্রটি দেখলে আশা করি মোটামোটি একটি ধারনা চলে আসবে!

online_incom_bd_google_adsense


গুগল এডসেন্স পাবলিশারদের একাউন্টে সর্বনিম্ন ১০০ ডলার জমা হলে এই টাকা উত্তোলনের সুযোগ  দেয়। এটি একটি নির্ভরযোগ্য Ads Network সাইট। সারা বিশ্বে অনেক মানুষ আজ স্বাবলম্বী পাবলিসার হিসাবে টাকা কামিয়ে। 


আশা করি গুগল এডসেন্স কি তা সহজ ভাষায় বুঝাতে পেরেছি। আপনার বাকী প্রশ্নের উত্তর এই আর্টিকেলের উপরে দেওয়া আছেআর্টিকেল গুলো ১ থেকে ৭ পর্যন্ত ধারাবাহিকভাবে পড়ে বুঝতে পারলে আপনি মোটামোটি গুগল এডসেন্স"Google Adsense" সম্পর্কে/ কিভাবে কাজ করে/ কিভাবে টাকা কামাবেন সব কিছু বুঝতে পারবেন।

অনেকেই দেখি গুগলে ডুকলেই "Online Income Bd, Online Job bd নিয়ে ব্যাস্ত থাকে টাকা ইনকাম করার জন্যঅবশেষে সময় আর মেগাবাইট দুটোই বৃথা যায়তাই যে কোন একটা কাজ ভালোভাবে করতে শিখুন অনলাইন থেকে টাকা ইনকাম সময়ের ব্যাবধান মাত্র। 

             

Artikel Terkait

Hello Guys, I'm IMRAN, passionate blogger. I’m always eager to learn new things. I am web Developer and Loves to play with Codes And Creating new things as a web Designer and specially as a blogger.