CMD/Command Prompt ব্যাবহার করে Wifi-Password হ্যাক(১০০% পরিক্ষিত)

 আমরা অনেকেই অন্যের Wifi এর Password বের করার জন্য মরিয়া হয়ে Search Engine এর সাহায্য নিয়ে নানা রকম “Wifi Password Hack Tools” নামিয়ে ঝগাখিচুরি করে ফেলি কিন্তু তারপর দেখা যায় এটি নামে  মাত্র একটি  “Wifi Password Hack Tools” বা কোন কোন সফটওয়্যার Wifi Password পাওয়ার জন্য তাদের প্রিমিয়াম ভার্সন কিনতে বলে। প্রচুর ঝামেলা তাই না???


তবে অবাক করা বিষয় যে আমরা ইচ্ছে করলে মাত্র সামান্য কিছু Command ব্যবহার করে যেকোন wifi password বের করতে পারি।


Note: এই পদ্ধতিতে Password বের করতে হলে অবশ্যই সেই Wifi এর সাথে পূর্বে থেকেই Connected থাকতে হবে। এতে করে আপনি আপনার সব ডিভাইস গুলো “Intenet Connected” করতে পারবেন।  বার বার Password এর জন্য Wifi দাতার কাছে ছুটে যেতে হবে না।

SuggestCommand Prompt বা CMD কি?

Wifi-Password হ্যাক Using CMD

১) Command Prompt টি Administrator মোডে ওপেন করুন।

২) এখন Command Prompt এ “netsh wlan show profile” লিখে Enter দিন(এখন দেখুন আপনি আজ পর্যন্ত যতগুলো Wifi এর সাথে Connected ছিলাম তার সবগুলো দেখাচ্ছে)।
netsh wlan show profile

All list of Connected Wifi using CMD
All list of Connected Wifi using CMD

৩) এখন Command Prompt এ “netsh wlan show profile WiFi-name key=clear” লিখে Enter দিন।(লাল কালি দিয়ে Underline করা জায়গায় আপনি যে Wifi এর Password দেখতে চাচ্ছেন তার নাম দিন)



৪) এখন দেখুন
Security Setting এর নিচে ‘Key Content’ এ আমার এই Wifi এর password টি দেখাচ্ছে । তাহলে এই কানেকশান এর Password পেলাম “11/feb/1991” # নিচের চিত্রটি ভালোভাবে লক্ষ করুন।
Show Wifi Password-Using CMD
Show Wifi Password-Using CMD



Read More About CMD:


PC Hotspot Supported(Using CMD) কি না?

CMD ব্যাবহার করে Laptop/Notebook এর Battery Health Report দেখুন


©2017, Copyright Imran Hasan

Artikel Terkait

Hello Guys, I'm IMRAN, passionate blogger. I’m always eager to learn new things. I am web Developer and Loves to play with Codes And Creating new things as a web Designer and specially as a blogger.