পুরুষরা আকর্ষণ বাড়াতে ৭ টি কার্যকারী টিপ্স

Add caption
পুরুষরা কিছু নিয়ম শৃঙ্খলার মধ্যে থাকলে তাদের যৌবন দীর্ঘস্থায়ী হয় এবং সকলের নিকট অধিক আকর্ষনীয় হয়ে উঠেন। অতীতে পুরুষ বলতে বোঝাতো পেশিশক্তির প্রদর্শন। সে সময় সৌন্দর্যের মতো বিষয় নিয়ে চিন্তা করার প্রয়োজনীয়তা ছিল না।
কিন্তু এখন অবস্থা পাল্টেছে। বর্তমান যুগে পুরুষের আকর্ষণ বজায় রাখার জন্য যেসব বিষয়ে গুরুত্ব দেওয়া প্রয়োজন। এ লেখায় থাকছে এ বিষয়ে কিছু পরামর্শ :

পোশাকের দিকে লক্ষ্য রাখুন :- নিজের পোশাকগুলোর দিকে লক্ষ্য রাখার প্রয়োজন আছে। সঠিক মাপে পোশাক পরা ফ্যাশনের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ।

নিয়মিত শারীরিক অনুশীলন :- শরীর ঠিক রাখার কোনো বিকল্প নেই। এ জন্য প্রয়োজনে জিমে যাওয়া যেতে পারে।

পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে লক্ষ্য রাখুন :- নিয়মিত পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে লক্ষ্য রাখার কোনো বিকল্প নেই। নিয়মিত দাঁত ব্রাশ করা ও গোসল করার বিকল্প নেই। এ ছাড়াও প্রয়োজনে ভালো মাউথওয়াশ ও ডিওডোরেন্ট ব্যবহার করা যেতে পারে।

নিয়মিত ত্বক পরিচর্যা :- পুরুষের ত্বকও পরিচর্যার প্রয়োজন আছে। এ জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো নিয়মিত তা পরিষ্কার করা। এ ছাড়া প্রয়োজনে ময়েশ্চারাইজার ব্যবহার করা যেতে পারে।

নিয়মিত চুল পরিচর্যা :- নিয়মিত চুল কাটার পাশাপাশি তা পরিচর্যারও প্রয়োজন আছে। পুরুষের আকর্ষণ বাড়াতে চুল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।

উপযুক্ত ঘুম :- ঘুমানো স্বাস্থ্যের জন্য অত্যন্ত প্রয়োজনীয় একটি কাজ। প্রতিদিন সাড়ে সাত ঘণ্টা বা উপযুক্ত ঘুম না ঘুমালে তা শরীরে নানা বিরুপ প্রতিক্রিয়া তৈরি করে। তাই নিয়মিত ঘুম পুরুষের সুস্বাস্থ্যের জন্য ও সার্বিকভাবে ঠিক থাকার জন্য অতি প্রয়োজনীয়

স্বাস্থ্যসচেতন হোন :- ধূমপানের মতো ক্ষতিকর অভ্যাস বর্জন করুন। স্বাস্থ্যকর খাবার খান। এতে গড়ে উঠবে সুস্বাস্থ্য।


©2017, Copyright Imran Hasan

Artikel Terkait

Hello Guys, I'm IMRAN, passionate blogger. I’m always eager to learn new things. I am web Developer and Loves to play with Codes And Creating new things as a web Designer and specially as a blogger.